Wellcome to National Portal

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোন তথ্য ও অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে

প্রিয় গ্রাহক,বৈশ্বিক পরিস্থিতির কারণে বিদ্যুৎ উৎপাদন কিছুটা সীমিত হওয়ায় পর্যায়ক্রমে বিভিন্ন ফিডারে লোডশেডিং করা হচ্ছে। আপনার সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুংখিত। বিদ্যুৎ ব্যবহারে সর্বোচ্চ মিতব্যয়ী হওয়ার অনুরোধ করছি। জিএম, নওগাঁ পবিস-১।

Main Comtent Skiped

আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা/প্রজ্ঞাপন

                                                                                                                                                                                                

ক্র: নং বিষয় ফাইল
০১  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪। ফাইল
০২  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ফাইল
০৩  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ফাইল
০৪  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ফাইল
০৫  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ফাইল
০৬  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)। ফাইল
০৭  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫।